সংবাদ শিরোনাম :
বিএনপির জনসভার তারিখ পিছিয়ে ১২ মার্চ করা হয়েছে

বিএনপির জনসভার তারিখ পিছিয়ে ১২ মার্চ করা হয়েছে

বিএনপির জনসভা তারিখ পিছিয়ে ১২ মার্চ করা হয়েছে
বিএনপির জনসভা তারিখ পিছিয়ে ১২ মার্চ করা হয়েছে

লোকালয় ডেস্কঃ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জনসভার তারিখ পিছিয়েছে বিএনপি।  ১১ মার্চ থেকে পিছিয়ে জনসভার তারিখ ১২ মার্চ নির্ধারণ করা হয়েছে।

আজ শুক্রবার সকালে নয়া পল্টনে দলের প্রধান কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এ সিদ্ধান্তের কথা জানান। যদিও গতকাল সংবাদ সম্মেলনে ১১ মার্চ জনসভা করার কথা জানিয়েছিল তারা।

রিজভী বলেন, ১১ মার্চ ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে জনসভার জন্য ঢাকা মহানগর পুলিশের কাছে চিঠি দিয়েছিল বিএনপি। কিন্তু একদিন পিছিয়ে আগামী ১২ মার্চ এ জনসভা করার সিদ্ধান্ত নিয়েছে দলটি। বিএনপির আশা সংশ্লিষ্ট কতৃপক্ষ তাদের সমাবেশের অনুমতি দেবে।

বিএনপির এই নেতা আরও বলেন, ‘জনসভা করার জন্য আমরা পুলিশ কমিশনারকে চিঠি দিয়েছি, গণপূর্ত বিভাগের প্রধান প্রকৌশলীকে চিঠি দিয়েছি। এর আগে গত ২২ ফেব্রুয়ারি একুশে ফেব্রুয়ারি ও বই মেলার দোহাই দিয়ে আমাদেরকে জনসভা করতে দেয়নি। এ কারণে আমরা আবারও পুলিশকে অবহিত করেছি। আশা করছি আমারা সমাবেশের অনুমতি পাব।’

ঢাকার এ জনসভা ছাড়াও আগামী ১০ মার্চ খুলনা বিভাগে একটি বিভাগীয় সমাবেশ করা হবে বলেও রিজভী জানান।

ঢাকা বারের নির্বাচন ও ভোট গণনার বিষয়ে বিএনপির এ নেতা বলেন, ‘গতকাল ঢাকা বারের ভোট গণনার সময় কিছুটা হট্টগোল হয়েছে। এটি আইনজীবীদের একটি নির্বাচন। আমরা আশা করবো আইনশৃঙ্খলা বাহিনী ভোট গণনা যাতে সুষ্ঠু হয় সে বিষয়ে সব সহযোগিতা করবে।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সহ-দপ্তর সম্পাদক মুনির হোসেন, নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com